Open AlertPay Account ~ Best Blogger Yan - Technology Today

Open AlertPay Account






অনলাইনে টাকা তোলার অনন্য পদ্ধতি 
Online থেকে টাকা তোলার জন্য আপনাকে অবশ্যই একটি Online- Account থাকতে হবে। আপনি Internet- টাকা আয় করবেন ঠিক আছে, কিন্তু সেই টাকা তুলবেন কিভাবে? এটাতো আর স্থানীয় Account না যে সরাসরি টাকা হাতে পেয়ে যাবেন। Online Account থেকে আপনার স্থানীয় Account- টাকা Transfer করে তারপর আপনি টাকা তুলতে পারবেন। এর আগে নয়।
আর তাছাড়া প্রায় সকল PTC Site থেকে টাকা তোলার জন্য আপনাকে অবশ্যই Alert Pay-র সাহায্য নিতে হবে।
এছাড়া Online- Online Shopping, Marketing, Order, Gift, Money Request ইত্যাদির জন্য Alert Pay-র বিকল্প আর অন্য কিছু হতে পারে না।

এবার তাহলে আসল কথায় আসি। প্রথমে Registration প্রক্রীয়া থেকে শুরূ করছি। Registration প্রক্রীয়া সম্মন্ন করতে আপনাকে ৪টি ধাপ পার করতে হবে। কিভাবে Registration করবেন তা নিচে পর্যায়ক্রমে ঊল্লেখ করা হলোt

1.        প্রথমে নিচের ছবিটিতে wK¬K করে Alert Pay Site- প্রবেশ করূন।
2.       এরপর Sing Up Now Button- কিক করূন।
3.       প্রথমেই আপনাকে যে ধাপটি পার করতে হবে, তা হলো Country & Account Type. Country-এর          ঘরে আপনার দেশ Select করূন এবং Account Type এর ঘরে তিনটির যে কোনো একটিতে টিক দিয়ে Next Step- যান। এখানে একটু বিস্তারিত বলছি। প্রথমটি হচ্ছে শুধু মাত্র ব্যাক্তিগত কাজের জন্য যেমন, Online Marketing, Shopping, Request Money or Send Money-এর জন্য ব্যবহার করতে পারবেন। দ্বিতীয়টি হচ্ছে যারা বিভিন্ন Online Company-এর সাথে কাজ করে কিংবা টাকা লেনদেন করে তাদের জন্য। পাশাপাশি ব্যাক্তিগত কাজের জন্য। আর তৃতীয়টি হচ্ছে Business or Organization-এর জন্য। G‡¶‡Î আপনার Account Type Personal Pro অর্থাৎ দ্বিতীয়টি রাখাই শ্রেয়।
4.       এরপরের Step-টি হচ্ছে ব্যাক্তিগত ধাপ। সঠিকভাবে পুরন করে Next Step চাপুন। আর এখানে Occupation-এর ঘরে আপনার পেশা উল্লেখ করে দিন।
5.       এরপরের ধাপটি হচ্ছে শেষ ধাপ। এখানে Email-এর ঘরে যে E-mail Address দিবেন সেই নামেই আপনার Alert Pay Account তৈরী হবে এবং একটি Validation Link চলে যাবে সেই Mail-এ। এরপর Password এবং 8 Digit-এর মধ্যে একটি Transaction PIN দিন যেটি আপনার Account-এর তথ্য পরিবর্তনের জন্য লাগবে। আর এই PIN আপনার Account-এর বাড়তি নিরাপত্তা দেবে। এরপরের অংশটিতে No দিন, কারণ এখানে Yes দিলে আপনার মেইলে অযথা কিছু Spam Mail আসবে, যা আপনার Mail-এর নিরাপত্তার কিছুটা ব্যঘাত ঘটাতে পারে। সর্বশেষে, Word Verification-টি এবং User Agreement- টিক চিহ্ন দিয়ে Final Step Button- চাপুন।


এরপর আপনার উক্ত Form- দেওয়া মেইলে একটি Validation Link যাবে। তাতে কিক করে আপনার Alert Pay Account সক্রীয় করূন।
Account Active হওয়ার পর আপনার E-mail & Password দিয়ে Alert Pay Account- Login করতে পারবেন।


0 Comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...
 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Best Buy Printable Coupons